সুবর্ণচরে ৪টি ইউপিতে আওয়ামীলীগ প্রার্থী ও ২টিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের মধ্যে প্রধম ধাপে ৬টি ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এই নির্বাচন সম্পন্ন হয়।
নির্বাচিত চেয়ারম্যানরা হলেন: উপজেলার ০২নং চরবাটা ইউনিয়ন আমিনুল ইসলাম রাজিব (আওয়ামীলীগ), ০৩নং চরক্লার্ক ইউনিয়ন এডভোকেট আবুল বাসার (বিদ্রোহী), ০৪নং চর ওয়াপদা ইউনিয়ন আবদুল মন্নান (আওয়ামীলীগ), ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়ন অধ্যাপক বেলায়েত হোসেন (আওয়ামীলীগ), ০৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন মো: আবুল বাসার মন্জু (আওয়ামীলীগ), ০৮নং মোহাম্মদপুর ইউনিয়ন মো: মহি উদ্দিন চৌধুরী (বিদ্রোহী) নির্বাচিত হন।
নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষে উপজেলা প্রশাসন ৬টি নির্বাচনী এলাকায় নিরাপত্তায় ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৫৫৭ জন পুলিশ, ৯৫২ জন আনসার, ৬ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৮টি টিম, আইনশৃঙ্খলা বাহিনীর ৬টি মোবাইল ফোর্স ও ২টি স্ট্রাইকিং ফোর্স নির্বাচনী দায়িত্ব পালন করবেন।
উক্ত ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দ্বিতা করছেন ২৭ জন। সাধারণ সদস্য পদে ২০৩ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৬ জন এই নির্বাচনে অংশ নেন। এবং ৬ টি ইউনিয়নে ৫৬ টি কেন্দ্রে ১ লাখ ১৯ হাজার ৮১৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
সুবর্ণচর উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল বিটিসি নিউজকে জানান, নির্বাচন কেন্দ্রের সীমানার বাহিরে দুই একটি বিছিন্ন ঘটনা ছাড়া উপজেলার পুরো নির্বাচনী এলাকায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.