সুবর্ণচরে ১৪ ফেব্রুয়ারী উপলক্ষে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে রোভার স্কাউটস

নোয়াখালী প্রতিনিধি: “পরিচ্ছন্ন থাকি পরিচ্ছন্ন রাখি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুবর্ণচর উপজেলার পুরো আঙ্গিনায় পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযান করেছে সুবর্ণচরের রোভার স্কাউটস সদস্যবৃন্দ।
আজ রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১ ঘটিকায় সুবর্ণচর উপজেলা পরিষদ আঙ্গিনায় ২ ঘন্টা ব্যাপি এই অভিযান পালন করেন।
এতে অংশগ্রহণ করেন সৈকত সরকারি কলেজ রোভার, চরজব্বর ডিগ্রী কলেজ রোভার ও সুবর্ণচর মুক্ত রোভার স্কাউটবৃন্দ। সিনিয়র রোভার মেট ইব্রাহিম খলিল শিমুল, পারভেজ আলম, মানছুরুল হাসান আইমান, জান্নাতুল বাকিয়া, সফিকুল ইসলাম পলাশ, মো. রিফাত হোসেন, মো. শরিফুল ইসলাম, আরমান হোসেন, সুমি আক্তার, রুবেল ফারাবি, সুখি সাহা,জান্নাতুল মিথীলা, নূরে তাবাচ্ছুম ঐশী, জান্নাতুল ইমতি, মো. আবদুল্লাহ, রাবেকা আকরাম লিজা।
উদ্যোক্তারা জানান, আজ ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস। এই দিবসে আমরা সুবর্ণচরের একটি সেচ্ছাসেবী রোভার স্কাউট টীম সকলের পরামর্শক্রমে এই ব্যতিক্রমি উদ্যোগ হাতে নিয়েছি। আজ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন  ২০২১ এর আনন্দ র‍্যালি শেষে উপজেলার পুরো আঙ্গিনায় আমরা সবাই একত্রিত হয়ে উপজেলার পরিবেশ রক্ষার্থে এই অভিযান পরিচালনা করি।
উপজেলার নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন বিটিসি নিউজকে জানান, তাদের এমন ব্যতিক্রমী উদ্যোগ দেখে খুবই মুগ্ধ হলাম। এই করোনাকালীন সময়ে সকলে স্বাস্থ্যবিধি মেনে আজ বিশ্ব ভালোবাসা দিবসে উপজেলার পুরো আঙ্গিনায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কার্যক্রম করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও উপজেলার যেকোনো প্রোগ্রামে তাদের সহযোগীতা প্রতিনিয়ত পাচ্ছি এবং সকলে ঐক্যবদ্ধ হয়ে এমন কার্যক্রম অব্যাহত রাখার জন্য উৎসাহীত করেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.