সুবর্ণচরে “সবুজ বাংলাদেশ” সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: মানব কল্যাণ ও দেশকে সবুজ করার লক্ষে ক্ষুদ্র প্রচেষ্টার মধ্যদিয়ে সুবর্ণচর উপজেলার “সবুজ বাংলাদেশ” সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার (১৮ জানুয়ারি) বিকেল ৪ ঘটিকায় সুবর্ণচর উপজেলা হতে ২ কিলোমিটার দক্ষিণে হাজী সিরাজুল ইসলাম স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গণে সংগঠনের উদ্যোগে অর্ধশত শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. মহিন উদ্দিন বি.কম, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল হক, কৃষি বিষয়ক সম্পাদক মো. আবদুল্লাহ আল-নোমান, এবং সুবর্ণচর উপজেলার সভাপতি মো. দিদারুল আলম খুসরুসহ সংগঠনের উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।
সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বাবু জানান, সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন, এবং তরুনদেরকে ভালো কাজে উৎসাহিত করেন। তাহলে তরুনরা আমাদেরকে একটি সুন্দর সমাজ উপহার দিতে পারবে।
কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. মহিন উদ্দিন বি.কম, বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সংগঠনের পক্ষ থেকে সুবর্ণচর উপজেলার দুস্থ পরিবার প্রতিবন্ধী, পথশিশু, বয়স্ক ও অসহায় শীতার্ত মানুষের জন্য উপহার হিসেবে এই কম্বল বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.