সুবর্ণচরে রাতের আঁধারে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ইউএনও

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচরে তীব্র শীত পড়ে। এটি একটি উপকূলীয় উপজেলা তার নাম সুবর্ণচর। দেশের সর্বনিম্ন তাপমাত্রার প্রভাব এই উপজেলাও পড়ে। আর এই শীতের রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণে মাঠে নামলেন সুবর্ণচর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও)।
নিশি রাতে কনকনে খালি বিছানায় শুয়ে থাকা মানুষ গুলোর জন্য উপহার হিসেবে এই কম্বল গুলো দরিদ্রদের হাতে তোলে দিলেন। কিন্তু এমন মানবিক পরিস্থিতি দেখে অসহায় ও অবহেলিত পরিবার গুলো উনার প্রেমে পড়তে দ্বিধা করেন নাই এক মুহূর্ত। এই আন্তরিকতায় সময়ের সেরা ব্যক্তি হিসেবে দুস্থ পরিবারের হৃদয়ে জায়গা করে নিলেন ইবনুল হাসান ইভেন।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাঠানো এই কম্বল গুলো নোয়াখালী জেলা সুবর্ণচর উপজেলার একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় এই জন্য গ্রামের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে প্রবল ঠাণ্ডার মধ্যে প্রতিবন্ধী, পথশিশু, বয়স্ক ও অসহায় শীতার্ত মানুষের কথা ভেবে সন্ধ্যা থেকে শুরু হয়ে অর্ধরাত পর্যন্ত বিতরণ করতে থাকে।
উক্ত কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলার সহকারী কমিশনার ভূমি মো. আরিফুর রহমান সহ উপজেলার অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাবের কতিপয় সদস্য বৃন্দ।
সুবর্ণচর উপজেলার নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন গত ২৮ ডিসেম্বর ২০২০খ্রি. ব্যক্তিগত পেইজবুক টাইমলাইন থেকে একটা স্ট্যাটাসে মন্তব্য করেন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শেষে নিজেরাই শীতগ্রস্ত হয়ে খোলা মাঠের মধ্যে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.