সুবর্ণচরে মোটারসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।
নিহত সাদ্দাম হোসেন (৩০), উপজেলার ৩নং চরক্লার্ক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. হাসানের ছেলে।
গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হাজী ইদ্রিস বাজারের উত্তরে রহিম চৌকিদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, নিহত সাদ্দাম দুপুর ৩ টার দিকে উপজেলার সোলেমান বাজার থেকে একজন যাত্রী নিয়ে স্থানীয় বাংলা বাজারের উদ্দেশ্যে যাত্রা করে। যাত্রা পথে সাদ্দামের মোটরসাইকেলটি হাজী ইদ্রিস টু বাংলা বাজার সড়কের রহিম চৌকিদারের বাড়ির সামনে পৌঁছলে হঠাৎ করে পাশের একটি সংযোগ সড়ক থেকে আরেকটি মোটরসাইকেল প্রধান সড়কে উঠে পড়লে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সাদ্দামের গলার রগ ছিঁড়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.