সুবর্ণচরে মাদ্রাসা শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি আ. রহমান, সেক্রেটারি সায়েদুল হক

নোয়াখালী প্রতিনিধি: “শিক্ষকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো সারাক্ষণ” এই স্লোগানকে সামনে রেখে সুবর্ণচর উপজেলায় কর্মরত মাদ্রাসা শিক্ষক কর্মচারী সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (৩০শে ডিসেম্বর) সকাল ১০ টায় চর জুবিলী রাব্বানীয়া ফাযিল মাদ্রাসার মিলনায়তনে শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা আবদুর রহমানের সভাপতিত্বে ও প্রফেসর মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠান আরম্ভ হয়।
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আঃলীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতি সর্ববিদ্যা, নোয়াখালী ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা হাফেজ অহিদুল হক, আয়েশা (রা:) মহিলা কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ হযরত মাওলানা এ কে এম রুহুল আমিন কামাল,চর জুবিলী রব্বানিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব একেএম অজি উল্লাহ।
এছাড়া ও উক্ত বার্ষিক সভায় উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলার মাদ্রাসা শিক্ষক কর্মচারী সমিতির সেক্রেটারি দুলাল মিয়ারহাট ইসলামীয়া আজিজিয়া দাখিল মাদ্রাসার সুপার হযরত মাওলানা সায়েদুল হকসহ বিভিন্ন মাদ্রাসার সুপার সহ-সুপারবৃন্দ। বার্ষিক সভায় উপজেলার ইবতেদায়ী, দাখিল, আলিম ও ফাজিল মাদ্রাসার সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠন ৪র্থ ও ৭ম শ্রেণীর বৃত্তি পরীক্ষা নিয়ে আসতেছে, মৃত্যুবরণকারী শিক্ষকের পরিবারকে এই সংগঠনের পক্ষ থেকে ১০ হাজার টাকা দেয়া হয়,অবসরপ্রাপ্ত শিক্ষককে ১০ হাজার টাকা দেয়া হয়, অসুস্থ শিক্ষক-কর্মচারীকে ৫০০০ টাকা আর্থিক সহযোগিতা দেয়া হয়। বার্ষিক সভা শেষে শিক্ষক কর্মচারীর প্রত্যক্ষ ভোটে অধ্যক্ষ আলহাজ্ব আবদুর রহমান সভাপতি ও সুপারিন্টেনডেন্ট মাওলানা সায়েদুল হক সেক্রেটারি নির্বাচিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.