সুবর্ণচরে বিপদের বন্ধু ব্লাড ফাউন্ডেশনের সভাপতি সোহাগ, সাধারণ সম্পাদক জাহেদ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে “বিপদের বন্ধু ব্লাড ফাউন্ডেশন” এর এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এবং কমিটিতে সভাপতি মোঃ মাইন উদ্দিন সোহাগ, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জাহেদ নির্বাচিত হয়।
গত শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় উপজেলার চরবাটা খাসেরহাট রাস্তার মাথা “সুবর্ণ প্রেসক্লাবে” এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের অধ্যাপক ও ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মোঃ বেলায়েত হোসেন, অত্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও উপদেষ্টা মোঃ জামসেদ উদ্দিন, চরবাটা খাসের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপদেষ্টা বাবু অসীম কুমার দাস। এছাড়াও ফাউন্ডেশনের অন্যান্য সদস্যগণ ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত ফাউন্ডেশনের আগামী এক বছরের জন্য ৫১ জন সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি উপরিউক্ত উপদেষ্টাগণের সাক্ষরিত ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত ২০১৯ সালের ১০শে মার্চ এই ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। ফাউন্ডেশনে প্রতিষ্ঠাকাল থেকে এই পর্যন্ত স্ব-ইচ্ছায় ২৮৪ ব্যাগ ব্লাড সম্পন্ন বিনামূল্যে অসহায় ও মুমূর্ষু রোগীদের মাঝে দেওয়া হয়। এবং এই কার্যক্রম আরো শক্তিশালী করার লক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়ে আলোচনা সাপেক্ষে পদক্ষেপ নেন।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জাহেদ জানান, ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত থেকে জনসাধারণকে সহযোগীতা করা এবং করোনাকালীন সময়ে অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, মাস্ক, হ্যান্ডসেনেটাইজার বিতরণ’সহ বিভিন্ন কাজে সহযোগীতার বিশেষ অবদান রাখায় উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর থেকে ফাউন্ডেশনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।
তিনি আরো বলেন, সকল পেশাজীবী মানুষদের এমন উৎসাহ উদ্দিপনা পেলে ভবিষ্যৎএ আমাদের ফাউন্ডেশনের কার্যক্রম আরো জোরালো ভাবে বৃদ্ধি করার জন্য সকলের সহযোগীতা নিয়ে এমন মানবিক কাজ অব্যাহত রাখবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.