সুবর্ণচরে বিএমএসএফ এর সভাপতি প্রভাষক মো: নিজাম উদ্দিনের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বাণী

নোয়াখালী প্রতিনিধি: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বাণী প্রদান করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলার সভাপতি প্রভাষক মো: নিজাম উদ্দিন।
শুভেচ্ছা বাণীতে তিনি উল্লেখ করেছেন, ঈদ শব্দের আভিধানিক অর্থ আনন্দ। ঈদ শুধু আমাদের মাঝে আনন্দই নিয়ে আসেনা, সাম্য ও সম্প্রীতির আহবান জানাই।
মহান আল্লাহ একদিকে যেমন ধনী, গরিব সবার মাঝেই সমানভাবে ঈদের আনন্দ পৌঁছে দিয়েছেন, তেমনি গরিবকে ফিতরা, দান, খয়রাত, যাকাত প্রদানের মাধ্যমে সাম্যের ভিত্তিতে আদর্শ সমাজ প্রতিষ্ঠার বিধানও দিয়েছেন।
বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ যেন আমাদের পৃথিবীকে এ মহামারি থেকে হেফাজত করেন।
আমরা সবাই সব মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় কার্যক্রম এগিয়ে নেই। দেশের সুবিধাবঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। এবং সকল ধরনে অপরাধীর সংবাদ প্রচারে আমরা অঙ্গিকার বন্ধে থাকি।
তিনি আরো জানান, ঈদ-উল-ফিতরের শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে অনুশীলন করলে দেশ দারিদ্র্যের শৃঙ্খল থেকে মুক্তি পাবে। আদর্শ রাষ্ট্রীয় জীবনের জন্য দৈনন্দিন কার্যক্রমে ঈদ-উল ফিতরের শিক্ষা অনুসরণ করার আহবান জানিয়ে দেশের সকল সাংবাদিক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির এবং সুবর্ণচর উপজেলার সকল সদস্যদেরকে আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদ-উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।
শুভেচ্ছান্তে:-
সভাপতি
প্রভাষক মোহাম্মদ নিজাম উদ্দিন,
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলা শাখা, নোয়াখালী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.