সুবর্ণচরে বায়তুল আকসা জামে মসজিদের দ্বিতীয় তলার কাজ উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় বায়তুল আকসা জামে মসজিদের দ্বিতীয় তলার কাজ ভার্চুয়ালে উদ্বোধন করে প্রবাসী মো: জাহিদুল ইসলাম (বাহার)।
আজ সোমরার (০২ আগস্ট) সকাল ১০ ঘটিকায় উপজেলার ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড় মসজিদ মার্কেটের বায়তুল আকসা জামে মসজিদের দ্বিতীয় তলার কাজ উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বায়তুল আকসা জামে মসজিদের সভাপতি মো. মোস্তফা ইন্জিনিয়ার, সাবেক সভাপতি মো. জাকার হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহেদ উদ্দিন, দপ্তর সম্পাদক মো. মামুন, সহ-সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন রাজু’সহ মসজিদ মার্কেটের ব্যবসায়ী ও এলাকারবাসী।
উক্ত, অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুল উলূম কাসেমিয়া মাদ্রাসার পরিচালক ও প্রধান শিক্ষক মাওলানা মো. দেলোয়ার হোসেন।
এলাকাবাসী ও মুসুল্লিগণ জানান, বর্তমানে মসজিদ মার্কেটের সমাজটি একটি আদর্শ সমাজে পরিণত হতে চলছে। ধর্মীয় কার্যাবলী ও দীনিইলম এই সমাজের মানুষ পূর্বের তুলনায় বর্তমানে যথার্থ ভাবে পালন করছে। এমন মহৎ কাজে কেউ অর্থ দিয়ে, কেউ শ্রম দিয়ে আবার কেউ আন্তরিকতা দিয়ে সমাজ আগলে রেখেছে। এবং বিভিন্ন ভাবে সকলের সহযোগীতার মধ্যে দিয়ে মসজিদের দ্বিতীয় তলার কাজ চলছে। বিশেষ করে আমাদেরী এলাকার সন্তান প্রবাসী জাহিদুল ইসলাম বাহারের কথা কখনো ভূলার মতো নই। তার কঠিন পরিশ্রম ও সহযোগীতার মাধ্যমে এই মসজিদটি নির্মাণ হয়েছে। আমরা সকলে উনার জন্য দোয়া করি।
বায়তুল আকসা জামে মসজিদের দাতা প্রবাসী মো. জাহিদুল ইসলাম (বাহার) মঠোফোনে জানান, পূর্বের তুলনায় বর্তমানে মুসুল্লিগণের সংখ্যা বেড়ে যাওয়ায় বিশেষ করে ঈদুল-ফিতর, ঈদুল-আযহার ও জুমার নামাজের সময় মসজিদে মুসুল্লিগণের ভিড় হয়। অনেক সময় মসজিদে জায়গা সংকটের কারনে জামাতের সাথে মুসুল্লিগণ নামাজ আদায় করতে পারে না। তাই এলাকাবাসী, প্রবাসী, মসজিদ কমিটি ও আমার ব্যক্তিগত’সহ সকলের যৌথ সহযোগীতায় আল্লাহর রহমতে মসজিদের দ্বিতীয় তলার কাজ শুরু করেছি। সকলের সহযোগীতা পেলে এমন মানবিক কাজ’সহ বিভিন্ন সহযোগীতা সমাজ ও মসজিদের জন্য অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.