সুবর্ণচরে বজ্রপাতে গরুসহ গৃহবধূর মৃত্যু 

প্রতীকী ছবি
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে সবিতা রানী দাস (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এসময় তার সাথে থাকা একটি গরুও মারা গেছে।
সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১ টার উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের শিবচরন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিনি ২ ছেলে ও ১ মেয়ে রেখে মারা গেছেন।
গৃহবধূ সবিতা রানী দাস সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের শিবচরন এলাকার পবিত্র কুমার দাসের স্ত্রী।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, বৃষ্টি শুরু হলে গৃহবধূ সবিতা রানী দাস তার বাড়ির পাশ্ববর্তী মাঠে গরু আনতে যান।এ সময় বজ্রপাত হলে গরুসহ ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গরুসহ গৃহবধূর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
২নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রাজিব বলেন, গৃহবধূর মৃত্যুতে আমরা শোকাহত। মাঠে গরু বিচরণ করে তার আয় দিয়ে পরিবারটি চলতো। আমি তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা করবো।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.