সুবর্ণচরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচর উপজেলার ইউনিয়ন পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৩ ঘটিকায় সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে এই ফাইনাল খেলায় ০৮নং মোহাম্মদপুর ইউনিয়ন কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ০৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আজিজুর রহমানের সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্বাবিদ্যা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আলম চৌধুরী সেলিম, উপজেলার সহকারি কমিশনার ভূমি মো: আরিফুর রহমান, উপজেলার প্রোগ্রাম অফিসার মো: মাইন উদ্দিন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা ক্রিড়া সম্পাদক মো: দিদারুল আলম, উপজেলা অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো: জিয়াউর রহমান, মো: হারুন, সুবর্ণচর প্রেসক্লাবের আহবায়ক মাষ্টার আবদুল কাইয়ুম, সাংবাদিক আবদুল বারী বাবলু, ইব্রাহিম খলিল শিমুল সহ আরো অনেকে।
উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্বাবিদ্যা জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২১ এর পরিপূর্ণ একটি টীম গঠন করার লক্ষ্যে ইউনিয়ন পর্যায়ে এই খেলার আয়োজন করা হয়। এবং প্রতিটি ইউনিয়ন থেকে বাচাই করে উপজেলা পর্যায়ে একটি টীম গঠন করা হবে। এই টীম জেলার অন্যান্য উপজেলার সাথে খেলার জন্য প্রস্তুত করছি।
সর্বশেষ বিজয়ী ও বিজিত দলের হাতে টপি তোলে দেন অতিথি বৃন্দ।
উক্ত খেলা বাঁশি বাজিয়ে পরিচালনা করেন মো: হানিফ মাহমুদ, লাইনম্যান হিসেবে সহযোগীতা করেন মো: আবু তাহের মুন্সি ও সমুন মজুমদার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.