সুবর্ণচরে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করে ইউপি চেয়ারম্যান

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করে স্থানিয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. বেলায়েত হোসেন।
মঙ্গলবার (২১ জুন) সকালে উপজেলার উত্তর-পূর্ব চর আমান উল্যাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে এ ব্যাগ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. বেলায়েত হোসেন, প্রবীণ শিক্ষাবিদ মাষ্টার মো. সেকান্দার আলম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আলেয়া বেগম, ইউপি সচিব মো. আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মো. কামাল উদ্দিন, শিক্ষক মো. মিজানুর রহমান, রাজনৈতিক ব্যক্তিত্ব মো. ফারুক হোসেন সোহেল, প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. বেলায়েত হোসেন বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রতিষ্ঠানের বিভিন্ন শ্রেনীর ১৭ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, শিক্ষার্থীদের মাঝে এ ব্যাগ বিতরণে উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দের মধ্য দিয়ে তারা এ উপহারটি গ্রহণ করে। তাদের মাঝে এ উৎসাহটুকু ধরে রাখতে আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে। এর পাশাপাশি ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ব্যাপক প্রতিযোগিতা সৃষ্টি হবে। এবং পরিক্ষায় ভালো ফলাফল করতে পারবে বলে দৃঢ়বিশ্বাস করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.