সুবর্ণচরে প্রবাসী জাহিদুল ইসলাম বাহারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচর উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ও সকলের সুপরিচিত প্রবাসী মো: জাহিদুল ইসলাম বাহারের উদ্যোগে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী ও ঈদ পোশাক বিতরণ করেন।
০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের নিজ বাড়িতে সকাল দশটা থেকে এই সামগ্রী বিতরণ অব্যাহত থাকে।
এই সময় উপস্থিত ছিলেন সুবর্ণচর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির আহ্বায়ক মাষ্টার মো: আবদুল কাইয়ুম, মো: মোস্তফা ইন্জিনিয়ার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর শাখার প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, মো: জামাল উদ্দিন, মো: সাকিব, শুভ, রুহিন সহ প্রমুখ।
সামগ্রীর বিতরণের মধ্যে রয়েছে চাল, আলু, পেঁয়াজ, চিনি, চনা বুড়, লাচ্ছা সেমাই, নূর সেমাই, মুড়ি, তেল, ট্যাং এবং শাড়ি।
স্থানিয়রা জানান, প্রতিবছরের মতো এবারো হতদরিদ্রদের কথা চিন্তা করে মানুষের দোয়া ও ভালোবাসা পেতে হাজার হাজার টাকা ব্যায় করে এই সামগ্রী বিতরণ করেন। ফলে অসহায়দের মুখে হাসি লক্ষণীয়।
প্রবাসী মো: জাহিদুল ইসলাম বাহার জানান, এলাকার দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের কথা চিন্তা করে প্রতিবছরের মতো এবারো মানুষেরর পাশে দাড়িয়েছি। সমাজে যারা বৃত্তবান রয়েছে সকলে স্ব-স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
তিনি আরো জানান, করোনার প্রথম ঢেউয়েও সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে ছিলাম। বর্তমানে সরকার ঘোষিত লকডাউন চলমান রয়েছে। এই সংকটময় সময় ও পবিত্র মাহে রমজান এবং ঈদুল ফিতরের কথা ভেবে এই সকল হতদরিদ্রগুলোর মুখে সামান্য আহার তোলে দিতে পেরে নিজের মধ্যে স্বস্তি অনুভব করছি। এবং সকলের সুস্বাস্থ্য কামনা করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.