সুবর্ণচরে প্রধানমন্ত্রীর দশটি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকালে নোয়াখালী সুবর্ণচর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তামান্না মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক তরিক খন্দকার।
কর্মশালায় প্রধানমন্ত্রীর বিশেষ দশ উদ্যোগ সবার জন্য বিদ্যুৎ, নারীর ক্ষমতায়ণ, আশ্রয়ণ প্রকল্প-২, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে ধারণাপত্র উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা।
উন্মুক্ত আলোচনায় বিশেষ উদ্যোগের সুবিধা ও সমস্যা নিয়ে আলোচনা করা হয়। এসময় প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার সকল দপ্তরের সরকারী কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ঈমাম, শিক্ষক ও গণমাধ্যমকর্মীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.