সুবর্ণচরে পূর্বশত্রুতার জের ধরে কৃষককে পিটিয়ে হত্যা, আহত-১

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে পূর্বশত্রুতার জের ধরে প্রকাশ্যে দিবালোকে সন্ত্রাসী হামলা শেখ ফরিদ সর্দার (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছে।
গতকাল শুক্রবার (৫ নভেম্বর) বেলা ১২ টায় উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কমলা বাপের দোকান সংলগ্ন এ ঘটনা ঘটে।
নিহত ফরিদ সর্দার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মো: কালা মিয়ার ছেলে। এ ঘটনায় একই এলাকার মো: খুরশিদ আলমের ছেলে মো: চাঁন মিয়া (৩৫) নামের আরও একজন গুরুতরে আহত হয়েছে।
নিহতের ছেলে মো: জাকের হোসেন অভিযোগ করে বলেন, গতকাল শুক্রবার ১২ টায় স্থানিয় বাংলা বাজার থেকে মোটরসাইকেল যোগে শেখ ফরিদ ও চাঁন মিয়া বাড়িতে আসার পথে কমলার বাপের দোকান এলাকায় পৌঁছলে স্থানিয় নোব্বা চোরার ছেলেরা ও সোহাগ, আয়ুব, আকবর, খলিল, কেপায়েত’সহ ১০-১৫ জন অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গাড়ি গতিরোধ করে। এসময় অস্ত্রধারীরা মোটরসাইকেল থেকে নামিয়ে এই দুই’জনকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতরে জখম করে।
পরে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আমার বাবা শেখ ফরিদ সর্দারের মৃত্যু হয়।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.