সুবর্ণচরে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

নোয়াখালী প্রতিনিধি: “প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২২” উপলক্ষ্যে র‍্যালি, আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ মিলনায়তন এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ খুরশীদ আলমের সঞ্চালনায় নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি খন্দকার মো. দিদারুল আলম, সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন সংগঠনের সভাপতি মো. জাকার আহম্মদ, কল্যাণের শপথ যুব সংঘের প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ সংগঠনের সভাপতি মো. এনামুল হক, মোহাম্মদপুর যুব সংগঠনের সভাপতি মো. সালাউদ্দিন শরীফসহ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ও মাহবুবুর রহমান, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যসহ আরো অনেকে।
অনুষ্ঠান শেষে অতিথিদের হাত থেকে উপজেলার বিভিন্ন প্রকল্পের প্রশিক্ষণ প্রাপ্ত ১২ জন যুবদের মাঝে ৫ লক্ষ ৪০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। এবং সরকারি নিবন্ধন প্রাপ্ত সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন নামে একটি সংগঠনকে সনদ প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.