সুবর্ণচরে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নোয়াখালী সুবর্ণচরে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৪ জানুয়ারি) সকালে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলার চরজব্বর ডিগ্রি কলেজ মাঠে পতাকা উত্তোলন শেষে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি স্থানীয় হারিছ চৌধুরী বাজার হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় চরজব্বর ডিগ্রি কলেজ মাঠে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
এরপূর্বে সকাল ৯ টায় উপজেলা পরিষদে শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে এ কার্যক্রম শুরু হয়।
এসময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্যাহ আল মামুন জাবেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুক।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক ও চরজুবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্ল্যাহ খসরু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান জেলা পরিষদের সদস্য আতিক উল্যাহ সুজন, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান দীপক, উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন নিপু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বাবুল চৌধুরী রাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন শিমুল, মানবাধিকার কর্মী নাজমুল হাসান জুয়েল।
এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক  ইয়াসির আরাফাত, সামছুদ্দিন সবুজ, জামাল উদ্দিন, তানভির সাকিয়ান, কামরুল ইসলাম টুটুল, ফারুক চৌধুরী, রুমন চন্দ্র দাস, কলেজ ছাত্রলীগ সাংস্কৃতি বিষয়ক সম্পাদিকা বিজলী আক্তারসহ সকল কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়নে বর্তমান সরকার যে চমক দেখিয়েছে তা মানুষ আজীবন মনে রাখবেন। যারা উন্নয়নে বিশ্বাসী নয়, তারাই দেশে জ্বালাও পোড়াও করে অস্থিতিশীল করার চেষ্টা করছে। সকল সংকটে ছাত্রলীগ মাঠে ছিলো আগামিতেও ছাত্রলীগ দেশের এবং মানুষের কল্যানে কাজ করে যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.