সুবর্ণচরে জাগ্রত একতা ফাউন্ডেশনের আলোচনা ও পরিচিতি সভা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার “জাগ্রত একতা ফাউন্ডেশন” এর আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ জুলাই) সকালে উপজেলার ‘সুবর্ণ প্রেসক্লাবে’ সংগঠনের সকল সদস্য ও অতিথিদের উপস্থিতিতে এ আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সংগঠনের সহ-সভাপতি সুলতান বায়োজিদ এর সঞ্চালনায় সভাপতি মো. মুনতাছির রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা একেএম সহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান আরিফ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন সুবর্ণ প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সৈকত সরকারি কলেজের সাবেক সিনিয়র রোভার মেট জান্নাতুল মাওয়া সালমা ও বর্তমান সিনিয়র রোভার মেট মানছুরুল হাসান আইমানসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যগণ।
অনুষ্ঠানে সংগঠনের বক্তারা বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারি একটি কনটেইনার ডিপোতে আগুনের পর ভয়াবহ বিস্ফোরণে হতাহতদের চিৎকার জন্য সেখানকার জাগ্রত ঐক্য ফাউন্ডেশনে নামে একটি সংগঠনের মাধ্যমে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয। এবং গত এক সপ্তাহ পূর্বে নোয়াখালী জেলা প্রশাসনের মাধ্যমে সিলেট বন্যার্তদের জন্য ৪০ হাজার টাকা প্রদান করেছে বলে জানিয়েছেন।
এছাড়াও স্বেচ্ছায় রক্তদান, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো, দুর্যোগ পরিস্থিতিতে সহায়তা প্রদান, অসহায় ও পথ শিশুদের পাশে দাঁড়ানো, মাদকবিরোধী আন্দোলন, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ, ইভটিজিং প্রতিরোধ গড়ে তোলা, যৌতুক বিরোধী কর্মসূচি পালনসহ সংগঠনের বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্যে রয়েছে তা বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সংগঠনের এমন কার্যক্রম দেখে খুবই সন্তোষ প্রকাশ করেন। এবং সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের জন্য যুব উন্নয়ন থেকে সরকারি রেজিস্ট্রেশন কাজে সহযোগীতা করবেন বলে আশ্বস্ত করেন প্রধান অতিথি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.