সুবর্ণচরে ছয়টি চোরাই গরু উদ্ধার, আটক-১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে ছয়টি চোরাই গরু উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। এসময় চোর চক্রের ১ জন চোরকে আটক করা হয়।
শুক্রবার (০৬ মে) বিকেল ৩ টায় উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের কটি খামার বাড়ি থেকে গরু গুলো উদ্ধার করা হয়।
আটক গরু চোর চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের নুর ইসলামের ছেলে হাসান (২৮)। এ ঘটনায় গরুর মালিক আমিন হোসেন বাদী হয়ে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, উপজেলার কেরামতপুর গ্রামের আমির হোসেন নামের এক ব্যক্তির গরু চুরি হয়ে যায়। পরে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।
এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অভিযুক্ত হাসানের বাড়িতে গরুটি রয়েছে। পরে পুলিশ গিয়ে হাসানের বাড়ি থেকে গরু উদ্ধার করে এবং তাকে আটক করে থানায় নিয়ে আসে।
হাসানের দেয়া তথ্য অনুযায়ী একটি খামার বাড়ি থেকে এর আগে এলাকায় চুরি যাওয়া আরো ৫টি গরু উদ্ধার করে চরজব্বার থানা পুলিশ।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কেরামতপুরের একটি পরিত্যক্ত বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করে স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে।
গরুর মালিক আমির হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। চুরি সাথে অন্য কেউ জড়িত থাকলে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.