সুবর্ণচরে চরক্লার্ক ইউনিয়নে সবুজ বাংলাদেশের বৃক্ষরোপণ কর্মসূচি 

নোয়াখালী প্রতিনিধি: “গ্রীন হাউজ প্রতিক্রিয়া থেকে রক্ষা পেতে আসুন বনায়ন নিয়ে কাজ করি” এই শ্লোগানকে ধারণ করে সবুজ বাংলাদেশ সংগঠন সুবর্ণচর উপজেলায় দিনব্যাপী বৃক্ষরোপণের আয়োজন করেন।।
আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার ০৩নং চরক্লার্ক ইউনিয়ন শাখার মধ্য কেরামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় এই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়ন শাখার সভাপতি মো: জাকার আহম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরক্লার্ক ইউনিয়নের পৃষ্ঠপোষক উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক মো: বেলাল উদ্দিন সর্দ্দার, বিশেষ অতিথি হিসেবে মো: নুরুল হক চৌধুরী, মো: নুর ইসলাম মিয়া ব্যাপারী, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: আবদুল হক, কৃষি বিষয়ক সম্পাদক মো: আবদুল্যাহ্ আল-নোমান।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি খন্দকার মো: দিদারুল আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ রেজা, চরক্লার্ক ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো: গোলাম মাওলা রনি ও ইউনিয়ন পর্যায়ের সবুজিয়ান সদস্যবৃন্দ।
কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্যাহ আল-নোমান জানান, দেশকে গ্রীন হাউজ প্রতিক্রিয়া থেকে রক্ষা করতে বেশি বেশি গাছের চারা রোপণের কোনো বিকল্প নেই।
তাই আজকের এই প্রোগ্রামে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের পৃষ্ঠপোষক উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক মো: বেলাল উদ্দিন সর্দ্দারের অর্থায়নে সম্পূর্ণ হয়। এবং পরবর্তীতে আরো এমন সহায়তার করবেন বলে আশ্বাস প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.