সুবর্ণচরে এসএসিপি প্রকল্পের মাঠ পরিদর্শনে কৃষি মন্ত্রণালয়ের মূল্যায়ন টীম

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে স্মলহোল্ডার এগ্রিকালচারাল কমপেটিটিভনেস প্রজেক্ট (এসএসিপি) এর মাঠ কার্যক্রম পরিদর্শণ করেন কৃষি মন্ত্রণালয়ের মূল‍্যয়ন টীম।
শরিবার (২১ মে) দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে মূল‍্যয়ন টীমের সদস‍্যগণ প্রকল্পের সুবিধাভোগী কৃষক গ্রুপের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।
মতবিনিময় সভা শেষে প্রকল্পের আওতায় মাঠে বাস্তবায়নাধীন ফল বাগান, মাল্টা প্রদর্শনী, ড্রাগন ফল বাগান ও ক্লাস্টার ভার্মিকম্পোস্ট প্রদর্শনী এবং উচ্চ মূল‍্যের ফসল ভূট্রা প্রদর্শনী সহ এই প্রকল্পের বিভিন্ন প্রদর্শনী পরিদর্শন করেন।
মূল‍্যয়ন টীমের প্রধান ও পরিদর্শনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের উপ-সচিব অজয় চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (এসএসিপি) প্রকল্পের সিনিয়র মনিটরিং ও মূল‍্যয়ন কর্মকর্তা আবু সিয়াম জুলকারনাইন।
এছাড়াও মাঠ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা কৃষি অফিসার  মোঃ হারুন অর রশিদ, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মায়দুল হাসান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ কামাল উদ্দিন এবং সংশ্লিষ্ট  ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ ও উপকারভোগী কৃষক-কৃষাণীবৃন্দ।
  মাঠ কার্যক্রম পরিদর্শনে কৃষি মন্ত্রণালয়ের মূল‍্যয়ন টীমের সদস‍্যগণ এই সকল প্রদর্শনী দেখে খুবই সন্তোষ্টি প্রকাশ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.