সুবর্ণচরে একতা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে মাহফিল

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে ‘একতা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন’ ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে এক বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০ জানুয়ারী) উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ছিদ্দিক চেয়ারম্যান বাজারে এ তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ মান্নান ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে গুরুত্বপূর্ণ তাফসীর পেশ করেন হাফেজ মাওলানা নিজাম বিন বাহা উদ্দিন সাহেব, বিশেষ মেহমান হিসেবে ওয়ায়েজ করেন, ক্বারী আবদুল মান্নান ও মুফতি হিফজুর রহমান।
এ সময় বিশেষ মেহমান হিসেবে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ হাজী আকবর হোসেন, মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মো. দুলাল উদ্দিন কিরণর, আবুল খায়ের মুন্সি মেম্বার ,আবুল খায়ের স্যার, এমদাদ উল্লাহ স্যার, রফিক উল্লাহ, ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আজগর আলীসহ অনেকে।
ফাউন্ডেশনের সভাপতি মো. আজগর আলী ও সম্পাদক মো. পারভেজ হোসেন এক প্রশ্নের জবাবে বলেন- আমাদের সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হল- মাদক মুক্ত সমাজ বিনির্মাণ করা, সুদ ও ঘুষ মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা, যৌতুক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা, বাল্য বিবাহ মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা। নিরক্ষর মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা, শিক্ষার আলো ঘরে ঘরে পৌছিয়ে দেওয়ার প্রচেষ্টা চালানো এবং স্কুল ঝরে পড়া শিক্ষার্থীকে স্কুলে ফেরানো, অসহায় মানুষকে সহযোগীতা করা, অসুস্থ গরীব মানুষের চিকিৎসার ব্যবস্থা করা, কর্ম সংস্থানের ব্যবস্থা করা, অন্যায় ও অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠা করাসহ সামাজিক উন্নয়নে একাধিক কাজ করা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.