সুবর্ণচরে ঈমামের মোটরসাইকেল চুরি; সিসিটিভি’র ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে পূর্বচরবাটা ইউনিয়নে যোবায়ের বাজার মসজিদের ঈমাম মো. নরুল আমিনের এক মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার (৫ জানুয়ারি) সকালে চুরিকৃত মোটরসাইকেলের মালিক মো. নরুল আমিন বাদি হয়ে চরজব্বর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে গত বুধবার দিবাগত রাত চর মজিদ গ্রামের রেনু মিয়ার বাজার এলাকায় মানিক ব্যাপারীর বাড়ি থেকে এই চুরির ঘটনা ঘটে।
অভিযোগকারী মো. নরুল আলিম জানান, আমি দীর্ঘ প্রায় ১০ বছর এ যোবায়ের বাজার জামে মসজিদে খতিব হিসেবে দায়িত্ব পালন করে আসছি। গত বুধবার এশারের নামাজ শেষে রেনু বাজারের পশ্চিমে করিম বাজার সংলগ্ন আমার শশুর বাড়ি (মানিক ব্যাপারীর বাড়ি) তে রাত্রি যাপন করি। রাত আনুমানিক ২ টা দিকে আমার শশুর বাড়ি থেকে পরিবারে সকলের অজান্তে মোটরসাইকেল টি চুরি হয়। ঠিক একই রাতে আমাদের ইউনিয়ের আনসার মিয়ার হাটের পশ্চিমে ভাঙ্গা পোলে একটি মুদি দোকান চুরি হয়।
ওই মুদি দোকানের সিসিটি’র ফুটেজ দেখে নিশ্চিত হলাম। তারা তিন সদস্যের একটি টীম ছিল। ফুটেজে দেখা যায় আমার মোটরসাইকেল চুরি করে ভাঙ্গা পোল এলাকায় মোবাইল দোকানের সামনে এসে আমার চোরাইকুৃত মোটরসাইকসহ আরো একটি মোটরসাইকেল দাড় করিয়ে মুদি দোকানের তালা কেটে দোকানে প্রবেশ করে নগদ অর্থসহ মুদি দোকানের বিভিন্ন সরঞ্জমাদী নিয়ে যায়।
তিনি আরো জানান, আমার মোটরসাইকেলের রং লাল, Hero 100CC মড়েল, ইন্জিন নং- HALOERJA02334
চেসিস নং- PSIHAR143JJB02050।
স্থানীয়রা জানান, সিসিটি’র ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার চোরদেরকে দ্রুত চিহ্নিত করা যাবে। এবং তাদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবী জানান।
এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামা বিটিসি নিউজকে জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.