সুবর্ণচরে ঈদ পূর্ণমিলন অনুষ্ঠানে “কল্যাণের শপথ যুবসংঘ” সংগঠন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে “কল্যাণের শপথ যুবসংঘ” এর ঈদুল-ফিতর ২০২০ইং ঈদ পূর্ণমিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ মে) বিকেল ৩ ঘটিকা হইতে পূর্ব চর আমানউল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে/ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র ভবনে করোনা প্রাদুর্ভাবে সামাজিক দুরুত্ব বজায় রেখে সংগঠনের সকল সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিস্তারিত মূল লক্ষ উদ্দেশ্যে বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তফা ইন্জিনিয়ার, চর আমানউল্যাহ ইউনিয়নের ৭,৮,ও ৯নং ওয়ার্ড় মহিলা মেম্বারের স্বামী মো: ছানা উল্যাহ সওদাগর, মো: কামরুল ইসলাম, মো: আবদুল হামিদ আরো সংগঠনের পরিচালনা কমিটির সদস্য মো: সাহেদ উদ্দিন, মো: মামুন হোসেন, মো: শাহাদাত হোসেন (রাজু), ইব্রাহিম খলিল (শিমুল) সহ প্রমুখ।
মোহাম্মদ মোস্তফা ইন্জিনিয়ার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রথমে ধন্যবাদ জানাই কল্যাণের শপথ যুবসংঘ এর সদস্যদের কে, ১৪ এপ্রিল, ২০২০ই তারিখে সংগঠন প্রতিষ্ঠিত হওয়ার পরে এই ঈদুল-ফিতরের প্রথম ঈদ পূর্ণমিলন অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এই মিলন মেলার আয়োজনে সংগঠনের সকল সদস্যসহ শিশু, কিশোর, যুবক, বৃদ্ধ সবমিলে সকল শ্রেণির লোক উপস্থিত থাকেন। এবং ০৭ নং ওয়ার্ডের মো: নূর ইসলাম (মোতাহের) এর চার নাম্বার মেয়ের বিবাহ বাবদ এর জন্য সংগঠনের চতুর্থ ধাপ নগদ তিন হাজার টাকা অনুদান দেওয়া হয়। এবং এই মেলা শেষে সকলকে আপ্যায়ন এর ব্যবস্থা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.