সুবর্ণচরে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী সুবর্ণচর উপজেলার শাখার অন্তর্গত চর আমান উল্যাহ ইউনিয়ন শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
রবিবার (২ অক্টোবর) বিকালে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও যুগ্ন-আহ্বায়ক এর স্বাক্ষরিত তিন মাসের জন্য ২৮ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটির তালিকা প্রকাশ করেন।
এসময় আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক ছাড়াও চারজন যুগ্ম আহবায়ক ও তেইশ জন সদস্য রয়েছেন। কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন নবেল চন্দ্র দাশ, যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছে একেএম বদরুল হায়দার (জিসান), জহির উদ্দিন (রাজিব), আবদুল মালেক (শাওন), ফয়সাল ইসলাম।
সদস্য হিসেবে স্থান পেয়েছেন মেহেদী হাসান, রনি চন্দ্র দাশ, মো. শাহিনুর রহমান, মো. আব্দুল্লাহ, মো. রিয়াজ উদ্দিন (রনি), মো. রিয়াদ হোসেন, স্বপন কুমার, শাহজান হোসেন রুবেল, শিমুল মজুমদার, মো. জামাল উদ্দিন, মিশন চন্দ্র দাশ, সোহাগ চন্দ্র দাশ, ইকবাল মাহমুদ রাকিব, আব্দুর রহিম, শাহাদাত হোসেন হৃদয়, সাইফুল ইসলাম, মো. হাসান, মামুনুর রশিদ, মিজান হোসেন জনি, শহীদুল ইসলাম, জিল্লুর রহমান, মো. শামীম ছিদ্দিকি, সজিব দাস।
সুবর্ণচর উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রুমন চন্দ্র দাস বলেন, উপজেলা শাখার ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও বেগবান করার লক্ষে তিন মাসের জন্য চর আমান উল্যাহ ইউনিয়ন ছাত্রলীগের ২৮ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির তালিকা প্রকাশ করা হয়।
এ সময় তিনি আরও বলেন, “আমরা ইতোমধ্যে সুবর্ণচর উপজেলার ৮ টি ইউনিয়নের মধ্যে চরক্লার্ক, চর জুবিলি ও চর আমান উল্যাহ ইউনিয়ন কমিটি গঠন করে ফেলেছি এবং খুব দ্রুত সময়ের মধ্যে বাকি ৫ টি ইউনিয়নের কমিটি ঘোষণার লক্ষে আমাদের আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক সহ সকলে নিরল ভাবে কাজ করে যাচ্ছি।”
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.