সুবর্ণচরে আমান উল্যাহ ইউনিয়নে ভিজিএফ এর চাউল বিতরণের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি: পবিত্র ঈদ ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নোয়াখালী সুবর্ণচরে চর আমান উল্যাহ ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) এর চাউল বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ১০ টায় চর আমান ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ বেলায়েত হোসেন এ চাউল বিতরণের উদ্বোধন করেন।
এসময় চর আমান উল্যাহ ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আবুল কালাম আজাদ, সাংবাদিক, রাজনৈতিকব্যক্তিবর্গ , ইউপি সদস্যগণ, গ্রামপুলিশ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এবং ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) এর চাউল বিতরণে ইউপি পরিষদে সার্বক্ষণিক পর্যাবেক্ষন করেন সুবর্ণচর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউছার আহম্মেদ।
চর আমান উল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মোঃ বেলায়েত হোসেন জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অত্র ইউনিয়নে প্রায় সাড়ে ৩ হাজার জন হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে (ভিজিএফ) এর চাউল বিতরণ করা হবে।
এবং বৃহস্পতিবার উদ্বোধনের মাধ্যমে প্রায় ২ হাজার ৫০০ জন দুস্থ ও হতদরিদ্রের মাঝে এই চাউল বিতরণ করা হয়। এবং পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে অন্যান্যদের মাঝে বাকি চাউল বিতরণ করা হবে বলে জানিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.