সুবর্ণচরে আবদুল্যাহ মিয়ার হাট বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার আবদুল্যাহ মিয়ার হাট বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বধবার (০৮ জুন) চরওয়াপদা ইউনিয়নের নেয়াজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকেল ৩ টা পর্যন্ত এ ভোটগ্রহনের কার্যক্রম সম্পন্ন হয়।
সুষ্ঠু, সুন্দর ও মনোরম পরিবেশে ভোটগ্রহণ শেষে বাজার ব্যবস্থাপনা নির্বাচন কমিটির রিটার্নিং অফিসার ও উপজেলা বন কর্মকর্তা মো. মোশাররফ হোসেনের উপস্থিতিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করে বাজার ব্যবস্থাপনা নির্বাচন কমিটির প্রিজাইডিং অফিসার ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মুহম্মদ মহিউদ্দিন।
রিটার্নিং অফিসার ও বাজার ব্যবস্থাপনা কমিটির সূত্র জানায়, বাজার পরিচালনা কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করবেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আবদুল মন্নান। এবং সদস্য সচিব পদে ৪ জন ও রিকশা ভ্যান পরিচালনা পদে কোন প্রার্থী ছিলোনা।উক্ত নির্বাচনে চেয়ার, দোয়াত-কলম, দেয়াল ঘড়ি, ফুটবল সহ এ চারটি প্রতিক নিয়ে সদস্য সচিব পদে চার জনে প্রার্থী ছিলেন। এতে মোট প্রাপ্ত বৈধ ভোট সংখ্যা ছিলো ১২৮ টি। নিদিষ্ট সময়ের মধ্যে প্রদত্ত ভোট বরাবরই সম্পন্ন হওয়ার পরপরই ভোটার ও প্রার্থীদের উপস্থিতিতে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।
এতে দেয়াল ঘড়ির প্রতিক নিয়ে সদস্য সচিব পদে নির্বাচিত হয়েছেন আবুল কাশেমের ছেলে মো. হাছান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.