সুবর্ণচরের মোহাম্মদপুরে টিসিবি’র পণ্য ও জেলেদের কার্ডের চাউল বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে মোহাম্মদপুর ইউনিয়নে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি’র) পরিবার (ফ্যামিলী) কার্ডের পণ্য সামগ্রী ও জেলেদের মাঝে জেলে কার্ডের চাউল বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আক্তার মিয়ার হাট বাজার ও চৌরাস্তা বাজার এলাকায় টিসিবি’র পণ্য বিরতণের উদ্বোধন শেষে পরে ইউপি পরিষদে জেলেদের মাঝে জেলে কার্ডের চাউল বিতরণ করা হয়।
এসময় বিতরণে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও মোহাম্মদপুর ইউনিয়নের ট্যাগ অফিসার একেএম মো. সহিদুল ইসলামের প্রতিনিধি হিসেবে উপজেলা সহকারি যুব উন্নয়ন অফিসার মো. সাইফুল আজম, ইউপি সচিব মো. গোলাম কিবরিয়া, টিসিবি’র ডিলার মো. বেলাল, ইউপি সদস্য মো. জিয়া, মো. বাহার, আমির হোসেন, নূর আলম, সাহাব উদ্দিন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গ্রাম পুলিশ, উপকারভোগীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ট্যাগ অফিসারের প্রতিনিধি মো. সাইফুল আজম জানান, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের জন্য ৩ হাজার ৪৪৫ টি টিসিবি কার্ডের পণ্য বরাদ্দ রয়েছে। তার মধ্যে বৃহস্পতিবার আক্তার মিয়ার হাট বাজার ও চৌরাস্তা বাজার এলাকায় ১ হাজার ৭০০ জন পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়। টিসিবি’র পণ্যের মধ্যে রয়েছে ঢাল ২ লিটার, তেল ২ কেজি, চিনি ১ কেজি। যার প্যাকেজ মূল্য ৪০৫ টাকা।
টিসিবি’র পণ্য বিতরণ শেষে ইউনিয়ন পরিষদে ১০০ জন জেলেদের মাঝে ৬০ কেজি করে জেলে কার্ডের চাউল বিতরণ করা হয়েছে।
এছাড়া তিনি আরো বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে মোহাম্মদপুরে আরো ১ হাজার ৭৪৫ টি টিসিবি কার্ডের মালামাল আসবে। সেগুলো এ ইউনিয়নের বাতেন মার্কেট ও মেঘনা মার্কেট এলাকায় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতিতে বিতরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.