সুবর্ণচরের “বিএমএসএফ”র উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

নোয়াখালী প্রতিনিধি: ৫ম জাতীয় গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সারা দেশের সকল জেলা-উপজেলা একযোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
আজ সোমবার (১২ই এপ্রিল) স্বাস্থ্যবিধি মেনে বিএমএসএফ এর সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেনের মাধ্যমে এই স্মারকলিপি পেশ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সুবর্ণচর প্রেস ক্লাবের আহবায়ক ও বিএমএসএফ এর সদস্য মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ নিজাম উদ্দিন, একেএম ইব্রাহিম খলিল উল্যাহ, মোঃ আরিফ মাহমুদ, মোঃ কামাল উদ্দিন চৌধুরী, মোঃ আব্দুল আজিজ, মোঃ দেলোয়ার হোসেন, ইব্রাহিম খলিল শিমুল, খন্দকার দিদারুল আলম, মোঃ রাসেল, মোঃ ফোরকান উদ্দিন সুজনসহ প্রমূখ।
স্মারকলিপি শেষে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন বাহার চৌধুরী ও সালমা চৌধুরীসহ এদের মাঝে সুবর্ণচর উপজেলা বিএমএসএফ এর পক্ষ থেকে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।
এছাড়াও জনসচেতনতা বৃদ্ধিতে পথচারী, ড্রাইভার ও অন্যান্য পেশাজীবী মানুষের মাঝে সচেতনতামূলক আলোচনা ও মাস্ক বিতরণ করে থাকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.