সুপার ভাইজার’র সততা আর বুদ্ধিতে রক্ষা পেলো ডাকাত’র হাত থেকে যাত্রীরা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের বাসের সুপার ভাইজারের সততা আর বুদ্ধিতে ডাকাতের হাত থেকে রেহাই পেয়েছে যাত্রীরা। ফলে যাত্রীদের নগদ টাকা, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান মালামাল রক্ষা পেলো।

 

বাসের সুপার ভাইজারের কাছ থেকে ফোন পেয়ে আজ মঙ্গলবার (২৫ আগষ্ট) ভোর রাত পৌনে ১টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকা থেকে ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ থেকে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তারের বিষয়টি কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান নিশ্চিত করেছেন। তবে পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত ডাকাতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাত সাড়ে ১০টার দিকে খুলনার দুটি কাউন্টার থেকে গ্রেপ্তারকৃত ৭ ডাকাত যাত্রী সেজে বাসে ওঠে। কিন্তু, বাসের মধ্যে তাদের গতিবিধি সন্দেহ হলে বাসের সুপার ভাইজার ফকিরহাট নেমে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশকে জানায়।

এরপর ভাঙ্গা হাইওয়ে থানা, গোপীনাথপুর পুলিশ ফাঁড়ি ও কাশিয়ানী থানা পুলিশের যৌথ অভিযানে রাত পৌনে ১টার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকা থেকে সাতটি দেশিয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিলেও ডাকাতি করার সুযোগ পায়নি।

ইমাদ পরিবহণের সুপার ভাইজার মো. নুরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বাসের মধ্যে তাদের গতিবিধি সন্দেহ হলে আমি পুলিশকে জানাই। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ফলে তারা বাসের মধ্যে ডাকাতি করার সুযোগ পায়নি।

নাম না প্রকাশ করার শর্তে যাত্রীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমারা বুঝতেই পারিনি আমাদের বাসে ডাকাত রয়েছে। তবে সুপার ভাইজারের বিষয়টি সন্দেহ না হলে আমরা ডাকাতদের কবলে পরে সব কিছুই হারাতাম। প্রতিটি বাসে এমন বিচক্ষণ সুপারভাইজার নিয়োগ দেয়া উচিত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.