সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ”বন্দুকযুদ্ধে” জলদস্যু বাহিনীর প্রধান ফারুক নিহত

প্রতীকী ছবি

বাগেরহাট প্রতিনিধি: সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু বাহিনীর প্রধান ফারুক মোড়ল নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে দুই র‌্যাব সদস্য। 

আজ মঙ্গলবার (৩১ মার্চ) ভোরে মোংলার পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের কোদাল্লিয়া খালে ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে। নিহত ফারুক খুলনার দাকোপের কলাবগি এলাকার আকবর মোড়লের ছেলে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশন ফিরোজ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পূর্ব সুন্দরবনের চাঁদপাই  (মোংলার) রেঞ্জের কোদাল্লিয়া খালে সোমবার গভীর রাতে একদল দস্যু জেলেদের জিম্মি করে বিকাশের মাধ্যমে চাঁদা আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে দস্যুরা গুলি ছুঁড়তে থাকে।

এ সময়  আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে দস্যুবাহিনীর প্রধান ফারুক গুলিবিদ্ধ হন ও বাকিরা পালিয়ে যায়। পরে তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল একটি দেশিয় পাইপগান, কয়েকটি রামদা ও বেশ কয়েক রাউন্ড তাঁজাগুলি উদ্ধার করা হয়। নিহত দস্যুর লাশ  মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান, র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.