সুন্দরগঞ্জে ভুয়া পরীক্ষার্থীর জেল ৬ শিক্ষার্থীকে বহিস্কার

গাইবান্ধা প্রতিনিধি: চলতি দাখিল পরীক্ষায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বোয়ালি দারুল উলুম ফাজিল ডিগ্রী মাদরাসা পরীক্ষা কেন্দ্রের একজন ভূয়া পরীক্ষার্থীকে এক বছরের জেল ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে নকল করার অপরাধে বিভিন্ন মাদ্রাসার ৬ জন শিক্ষার্থীকে বহিস্কার করা হয়।
রোববার (৭ মে) গণিত পরীক্ষা চলাকালিন সময়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদুর রহমান এই দণ্ডাদেশ দেন।
ভূয়া পরীক্ষার্থীকে সনাক্ত করে তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনি বদলী পরীক্ষার্থী মশিউর রহমানকে জেল ও জরিমানা প্রদান করেন। ওই পরীক্ষার্থী উপজেলার ছাত্তারিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী।
কেন্দ্র সচিব হারুন আর রশিদ জানান, অসাদুপায় অবলম্বণ করার দায়ে ৬ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে এবং একজন ভূয়া পরীক্ষর্থীকে জেল ও জরিমানা করেছেন নিবার্হী ম্যাজিষ্ট্রেট।
সুন্দরগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদুর রহমান বলেন, ওই দণ্ডাদেশের পাশাপাশি মাদ্রাসা বোর্ডের পরিদর্শন দল নকল করার অপরাধে বিভিন্ন মাদ্রাসার ৬ জন শিক্ষার্থীকে বহিস্কার করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.