সুনামগঞ্জ ও সিলেটের বানভাসী মানুষের পাশে জেলা চাউলকল মালিক গ্রুপ

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ ও সিলেট এলাকার মানুষজন মানবেতর জীবন যাপন করছে। দেশের বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে বানভাসী মানুষের পাশে দাঁড়াচ্ছে এবং সহায়তা করা হচ্ছে। এমনই উদ্যোগ নিয়ে সুনামগঞ্জ ও সিলেট এলাকার বানভাসী পরিবারের পাশে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপ খাদ্য সহায়তা পাঠিয়েছে বলে জানা গেছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপের পক্ষ থেকে এক ট্রাক চাউল পাঠানো হয়েছে এবং সেখানে নিজস্ব লোকজন দিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করা হবে বলে জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপ নেতৃবৃন্দ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপ’র সভাপতি ও জেলার স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী রবিবার বিকেলে জানান, বন্যায় ক্ষতিগ্রস্থ হয়ে সুনামগঞ্জ ও সিলেট এলাকার মানুষজন মানবেতর জীবন যাপন করছে। বানভাসী মানুষের দুর্বিষহ কষ্টের কথা ভেবে এমন উদ্যোগ নিয়ে সুনামগঞ্জ ও সিলেট এলাকার বানভাসী পরিবারের পাশে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউলকল মালিক গ্রুপ।
চাউলকল মালিক গ্রুপ’র পক্ষ থেকে ১ ট্রাক চাউল পাঠানো হয়েছে, সেখানে গ্রুপের পক্ষ থেকে নিজস্ব লোক দিয়ে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করার ব্যবস্থা নেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.