সুনামগঞ্জে ঘিরে রাখা বাড়ি থেকে বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকায় একটি বাড়ি থেকে বিস্ফোরক তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।
আজ রবিবার (০৮ জানুয়ারী) সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল থেকে বিকেল পর্যন্ত ওই বাড়িটি ঘিরে রেখে অভিযান চালান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
পুলিশ জানায়, শুক্রবার জগন্নাথপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ নুরে আলম সিদ্দিক একটি মামলার সমন নিয়ে আসামি আফজল হোসেনের বাড়িতে গেলে পুলিশ দেখে পালিয়ে যান তিনি। এ সময় আফজলের বাড়ির কক্ষে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, সাদা পাউডার ও যন্ত্রপাতি দেখা যায়। পরে ফিরে গিয়ে বিষয়টি তিনি জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান।
এদিকে ওসি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে আজ রবিবার (০৮ জানুয়ারী) সকালে বোম্ব ডিসপোজাল ইউনিটসহ পুলিশের কয়েকটি ইউনিট এবং সেনাবাহিনীর বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে অভিযান চালায়।
পুলিশ সুপার রিপন কুমার মোদক জানান, আজ রবিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত ওই বাড়িটিতে অভিযান চলে। এ সময় বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক জাতীয় পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস ও মোবাইল উদ্ধার করা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.