সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে মা-মেয়ে বজ্রপাতে বাবা-ছেলেসহ নিহত-৫

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে পৃথকস্থানে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে বাবা-ছেলে ও মা-মেয়েসহ ৫ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে জেলার জগন্নাথপুর ও শাল্লা উপজেলার পৃথকস্থানে এঘটনা ঘটে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, সকালে শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের গ্রামশাল্লা গ্রামের চানমিয়া খার ছেলে মকুল খা ও তার দুই ছেলে ও শ্যালকের পুত্রকে নিয়ে বাড়ির পাশে জমিতে ধান কাটতে যান। মাঠে কাজ করার সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনা স্থলেই মকুল খা (৪৫) ও তার ছেলে মাসুদ খা (১২) মারা যান৷
এদিকে, আজ ভোরে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সোলেমানপুর গ্রামে ঝড়ে গাছ ভেঙে ঘরে পরে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, সোলেমানপুর গ্রামের হারুন মিয়ার স্ত্রী মৌসুমা বেগম, তার ৪ বছরের মেয়ে মাহিমা আক্তার (৪) এবং ছেলে মোহাম্মদ হোসাইন (১)।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত থেকে ভোর পর্যন্ত সুনামগঞ্জে প্রচণ্ড ঝড়, বৃষ্টি ও বজ্রপাত হয়। এসময় তারা ঘরে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ঝড়ে একটি গাছ ভেঙে ঘরে পড়লে এক পরিবারের তিনজন নিহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।
এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.