সুজানগর আ. লীগ কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দিলেন সাংবাদিক সেলিম

পাবনা প্রতিনিধি: পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ আবেদন জমা দিয়েছেন উপজেলার হাটখালী ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম মোর্শেদ রানা।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান ও উপ দপ্তর সম্পাদক রেজাউল করিম (রেজা মন্ডল) এর নিকট তিনি জীবনবৃত্তান্তসহ আবেদন জমা দেন।
আগামী ১১ নভেম্বর পাবনার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়নে দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে প্রার্থীদের বায়োডাটাসহ আবেদন গ্রহন করা হয়েছে।
উপজেলার হাটখালী ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম মোর্শেদ রানা, হাবিবুর রহমান হবি, ফজলুল হক, ফিরোজ আহম্মেদ, আব্দুর রউফ, আজাহার আলী শেখ, কাজী মোজ্জাম্মেল হোসেন, আব্দুর রশিদসহ ৭ জন, এবং ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে সর্বমোট ৬৮ জন প্রার্থী আবেদন পত্র জমা দিয়েছেন। বিগত নির্বাচনে উপজেলার ১০টি ইউনিয়নেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছিল।
এসময় উপজেলার হাটখালী ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম মোর্শেদ রানা জানান, হাটখালী ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। দলের নেতৃবৃন্দ যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয় এবং নির্বাচনে আমি বিজয়ী হলে হাটখালী ইউনিয়নকে একটি আধুুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ার চেষ্টা করবো।
শনিবার উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে প্রার্থীদের বায়োডাটাসহ আবেদন গ্রহন করেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান ও উপ দপ্তর সম্পাদক রেজাউল করিম (রেজা মন্ডল)।
প্রার্থীদের বায়োডাটা ও আবেদন জমা দেওয়ার তথ্যটি নিশ্চিত করে সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন জানান, সবগুলো আবেদনই সংশ্লিষ্ট ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের স্বাক্ষরের মাধ্যমে কেন্দ্রীয় আ.লীগ কার্যালয়ে প্রেরণ করা হবে।
উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন জানান, এসব ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১৭ অক্টোবর, ২০ অক্টোবর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.