সুজানগরের খয়রানে বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

পাবনা প্রতিনিধি: পাবনার সুজানগরের মানিকহাট ইউনিয়নের খয়রানে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে সন্ত্রাসীরা খয়রান গ্রামের আলমগীর হোসেন মল্লিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে ও নগদ তিন লক্ষ দশ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী আলমগীর হোসেন মল্লিক জানান, আমার ছেলে মিলন মল্লিকের কাছ থেকে একই গ্রামের কোবাদ আলীর পুত্র আইয়ুব আলী ব্যাটারী চালিত অটোবাইক ক্রয় করে। কিছুদিন অটোবাইক চালিয়ে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আমার বাড়িতে এসে আমার ছেলেকে অটোবাইক ফেরত নিতে বলে। কিন্তু আমার ছেলে ব্যবহারকৃত অটোবাইক ফেরত নিতে অস্বীকার করলে আইয়ুব আলীর সাথে আসা সন্ত্রাসীরা আমার বাড়িতে ভাংচুর চালায়। এসময় সন্ত্রাসীরা বাড়িতে রাখা গরু ও পেয়াজ বিক্রির নগদ তিন লক্ষ দশ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় মিলন মল্লিক খয়রান গ্রামের মান্নান খাঁ’র ছেলে রতিন খাঁ, রাজাই এর ছেলে আকাই, কোবাদ আলীর পুত্র আইয়ুব আলী, আবু বক্কারের ছেলে মো. মিন্টু, মো. মাবুদের ছেলে নজরুল ইসলাম, কোবাদ আলীর ছেলে কায়েম, মো. রাজাই এর পুত্র আজমলকে আসামী করে সুজানগর থানায় এজাহার জমা দিয়েছেন। এ সংবাদ লেখা পর্যন্ত এজাহারটি রুজু হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.