সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন-ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা উদ্ধার করেছে রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
জেলার শিবগঞ্জ উপজেলার কামালপুর সীমান্তে ইয়াবা, তেলকুপি সীমান্তে আসামীসহ ফেন্সিডিল, বাংলাদেশী নগদ টাকা,সোনাম সজিদ সীমান্তে হেরোইন ও ইয়াবা এবং আজমতপুর সীমান্তে ফেন্সিডিল উদ্ধার করে।
রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টি সত্যতা নিশ্চিত করে প্রেস নোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১১ নভেম্বর রাত সোয়া ১১টার দিকে কামালপুর বিওপির হাবিলদার মোঃএমদাদুল কবীর এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১ মেইন হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতবাড়ী ব্রীজ নামক স্থান হতে মালিক বিহীন ১৮০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য-৫৪ হাজার টাকা।
এদিকে, ১২ নভেম্বর রাত সোয়া ২টার দিকে তেলকুপি বিওপির নায়েক মোঃ হাসিমুদ্দিন এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮০ মেইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ছিয়াত্তরবিঘা নামক স্থানে অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার বিনোদপুরের ছিয়াত্তরবিঘি গ্রামের মো. ভদু’র ছেলে মোঃসারওয়ার হোসেন (ঝান্টু) (২৬)কে ৩০৯ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং বাংলাদেশী নগদ ৩,৪৬৫/-টাকাসহ উদ্ধার করে। যার মূল্য-১ লক্ষ ২৭ হাজার ৬৫ টাকা।
এছাড়া ১২ নভেম্বর রাত সোয়া ১১টার দিকে সোনা মসজিদ বিওপির সুবেদার মোঃহাফিজুর রহমান এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণএলাকার সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহখানা রংধুনু পার্ক নামক স্থান হতে মালিক বিহীন ১০০ গ্রাম হেরোইন এবং ৫০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য-২ লক্ষ ১৫ হাজার টাকা।
অন্য দিকে, ১২ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে আজমতপুর বিওপির হাবিলদার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮২ মেইন হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চকপাড়া বিল নামক স্থান হতে মালিক বিহীন ১৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য-৭৬ হাজার টাকা। উদ্ধারকৃত হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.