সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন- ইয়াবা-পিস্তল ও মোবাইল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ৫৯ বিজিবি’র পৃথক অভিযানে কিরণগঞ্জ ও চৌকা সীমান্তে ইয়াবা, হেরোইন, অস্ত্র ও মোবাইল সেট উদ্ধার করেছে। সোমবার বিকেলে ও দিবাগত রাতে পৃথক অভিযানে ওই সকল অবৈধ মালামাল উদ্ধার করে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র টহল দল।
আজ মঙ্গলবার বিকেল ৩টায় এক প্রেসনোটে ৫৯ বিজিবি জানায়, সোমবার বিকেল ৩টার দিকে চৌকা বিওপি’র নায়েব সুবেদার মোঃ শহীদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল সীমান্তবর্তী গ্রাম খাসেরহাট হতে মালিকবিহীন ১৬টি মোবাইল ফোন উদ্ধার করে। উদ্ধারকৃত মোবাইল সেটের মুল্য আনুমানিক ৩ লক্ষ ৪৫ হাজার টাকা।
অপর অভিযানে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসির নেতৃত্বে একটি টহল দল, উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে অপর একটি টহল দল এবং সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে একটি টহল দল সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কিরণগঞ্জ সীমান্ত পিলার ১৭৪/৩-এস এর কাঁটাতার সংলগ্ন এলাকায় চোরাকারবারীদের তিনদিক হতে ঘিরে ফেলে।
বিজিবি’র উপস্থিতি টের পেয়ে বহনকৃত মালামাল ফেলে চোরাকারবারীরা ভারতে পালিয়ে যায়। উক্ত এলাকা তল্লাসী চালিয়ে ৩ কেজি হেরোইন, ৫ হাজার ৫ পিস ইয়াবা, ১ টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করে। উদ্ধারকৃত মাদক ও অস্ত্রের মুল্য ৭৬ লক্ষ ১ হাজার ৭০০ টাকা।
উদ্ধারকৃত হেরোইন, ইয়াবা, মোবাইল ও অস্ত্রের বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে প্রেসনোটে জানানো হয়েছে। এক প্রেসনোটে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি হেরোইন, ইয়াবা, মোবাইল ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.