সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন-গরু ও দেশীয় অস্ত্র উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার আজমতপুর, কিরণগঞ্জ ও চাকপাড়া সীমান্তে পৃথক অভিযানে মালিকবিহীন হেরোইন ও গরু উদ্ধার এবং একজনের বাড়ি তল্লাসী করে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন।
রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি পৃথক প্রেসনোটে অধিনায়ক লে. কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি’র পাঠানো পৃথক প্রেসনোটে জানানো হয়, রোববার ভোররাত সাড়ে ৩ টার দিকে ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মো আমির হোসেন মোল্লা পিএসসি ও সহকারী পরিচালক মো. হাফিজুর রহমান বিজিবিএমএস এর নেতৃত্বে পৃথক দু’টি টহল দল নামোচকপাড়া গ্রামে তল্লাসী চালিয়ে মালিকবিহীন পৌনে ২ কেজি হেরোইন উদ্ধার করে। যার সিজার মুল্য আনুমানিক ৩৫ লক্ষ টাকা।
উদ্ধার হেরোইনের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও গতকাল শনিবার বিকেল পৌনে ৪টার দিকে কিরণগঞ্জ বিওপি’র নায়েব সুবেদার মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিজিবি’র একটি টহল দল জমিনপুর গ্রাম হতে মালিকবিহীন একটি ভারতীয় গরু উদ্ধার করে।
যার আনুমানিক মুল্য ৬০ হাজার টাকা। উদ্ধার ভারতীয় গরুটি কাস্টমস এ জমা দেয়া হয়েছে। অন্যদিকে, রোববার সকাল পৌনে ৭টার দিকে অধিনায়ক লে. কর্ণেল আমির হোসেন মোল্লা পিএসসি ও সহকারী পরিচালক মো. হাফিজুর রহমান বিজিবিএমএস এর নেতৃত্বে অপর অভিযানে একটি টহল দল আজমতপুর সীমান্তের হুদমাপাড়া এলাকার মোঃ তাহিরের ছেলে মো. নঈম (৩৫)’র বাড়িতে তল্লাসী চালিয়ে রামদা, ছুরি, সরকি, তারকাটা কাঁটার প্লাস, লোহা উঠানোর প্লাসসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে।
এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে নঈম পালিয়ে যায়। উদ্ধারকৃত মালামালের মুল্য ৪ হাজার ৯৪০টাকা। আটককৃত মালামালসহ নঈমকে পলাতক আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.