সীমান্তে ৫৯ বিজিবি’র অভিযান, ফেন্সিডিল ও অটোবাইকসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: রহনপুর ৫৯ বিজিবি’র অভিযানে জেলার শিয়ালমারা ও কামালপুর সীমান্তে ফেন্সিডিল, একটি অটোবাইক, মোবাইল ও নগদ টাকাসহ ২জন আটক হয়েছে।
আজ রবিবার সকালে ৬টার দিকে চালানো অভিযানে আটক হয়, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষার হাবিবুর রহমানের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম (৪০) ও গোদাগাড়ী উপজেলার কুটিপাড়ার আনারুলের ছেলে মোঃ শাফি রহমান (২০)।
রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টি নিশ্চিত করে এক প্রেসেনোটে জানান, আরআইবি তথ্যের ভিত্তিতে ৭ নভেম্বর ভোর ৬টার দিকে শিয়ালমারা বিওপির সুবেদার মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৭/১৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামালপুর বাজার তিন রাস্তার মোড়ে অভিযান চালায়।
এসময় ১৩৩ বোতল ফেন্সিডিল, ১টি অটোবাইক, ৩টি মোবাইল, নগদ ৩৪ হাজার বাংলাদেশী টাকা এবং ৪টি সীম কার্ডসহ মাদক কারবারী মনাকষার মোঃ তৌহিদুল ইসলাম ও গোদাগাড়ির মোঃ শাফি রহমান কে আটক করে। অভিযান পরিচালনাকালে একই উপজেলার সোনামসজিদ শিয়ালামারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোঃ মিজানুর রহমান (৩২) পালিয়ে যায়। আটক ফেন্সিডিল, অটো গাড়ী, মোবাইল ফোন, নগদ টাকা এবং সীম কার্ড এর আনুমানিক মূল্য-২ লক্ষ ২২ হাজার টাকা। এব্যাপারে আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়াও, ৭ নভেম্বর সকাল সোয়া ৬টার দিকে কামালপুর বিওপির নায়েব সুবেদার মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৮ মেইন হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামালপুর বাজার হতে মালিকবিহীন ৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। যার মূল্য-৩৮ হাজার ৮’শ টাকা। এব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.