সীমান্তে ‘গোলাগুলি’, ৪ লক্ষ পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া সীমান্তে মাদক কারবারিদের সঙ্গে গোলাগুলির পর ৪ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। বুধবার দিবাগত রাত (০৮ এপ্রিল) উপজেলার রত্নাপালং ইউনিয়নের চাকবৈঠা এলাকার মিয়ানমার সীমান্তে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার-৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, উখিয়ার রত্নাপালং ইউনিয়নের চাকবৈঠা সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবরে সেখানে অবস্থান নেয় বিজিবি। এক পর্যায়ে মিয়ানমার দিক থেকে ৮-১০ জন সন্দেহ জনক ব্যক্তিকে আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের থামার নির্দেশ দেন। এ সময় তারা গুলি চালালে আত্মরক্ষায় বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালায়।
বিজিবির এই কর্মকর্তা আরও জানান, এক পর্যায়ে পাচারকারিরা লুঙ্গিতে মোড়ানো ছোট ৮টি ব্যাগ ফেলে পালানোর চেষ্টা করে। এ সময় বিজিবি তাদের ধাওয়া দিলে পাচারকারিরা অন্ধকারে মিয়ানমার সীমান্ত অতিক্রম করে পালিয়ে যায়।
পরে পাচারকারিদের ফেলে যাওয়া ব্যাগগুলোতে তল্লাশি করে ৪ লক্ষ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় আইনি প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.