সীতাকুণ্ডে গাছের সঙ্গে লেগুনার ধাক্কায় আহত-১৩

চট্টগ্রাম ব্যুরো: সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া বাদামতল এলাকায় গাছের সঙ্গে লেগুনার ধাক্কা লেগে ১৩ জন আহত হয়েছেন। তারা ফুটবল খেলতে যাচ্ছিল। আজ রবিবার (২১ ফেব্রুয়ারী) বিকেল তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, ‘আজগর এক্সপ্রেস’ নামের একটি লেগুনা গাড়িতে চড়ে তরুণ খেলোয়াড়রা খেলতে যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাঁশবাড়িয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায় গাড়িটি। এ সময় চালক নিজের আসনেই মর্মান্তিকভাবে আটকা পড়েন।
স্থানীয় লোকজন ও পথচারীরা প্রাথমিকভাবে উদ্ধার অভিযান পরিচালনা করে। পরে ফায়ার সার্ভিসের ২টি গাড়ি এসে আহতদের হাসপাতালে নিয়ে যায়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আতিকুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে একটি অ্যাম্বুল্যান্সসহ ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়।
এ সময় আহতরা হলেন: রুবেল হোসেন (২৮), রেজাউল (১৮), সজীব (২২), জাবেদ (২২), মহিউদ্দিন (২৬), জাহিদ (২২), রিপন (২২), আবির (১৭), বাবলু (২৩), আকাশ (২২), আসিফ (১৮), মেহেদি (২৬), মিনহাজকে (২৬) আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.