সিসিক’র উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনে ভারত’র ডেপুটি হাইকমিশনার

সিলেট ব্যুরো: ভারতীয় ডেপুটি হাইকমিশনার বিনয় জর্জ ভারতীয় দূতাবাসের অর্থায়নে সিসিকের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেছেন।
আজ রবিবার (৩১ অক্টোবর) তার নেতৃত্বে দূতাবাসের একটি পরিদর্শক দল সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে নগরীর প্রকল্প সমূহ পরিদর্শন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এসময় তারা চারাদীঘির পাড়স্থ মজলিস আমিন সিটি বেবি কেয়ার একাডেমি এবং কাষ্টঘরে নির্মিত ক্লিনার কলোনী পরিদর্শন করেন। পরিদর্শনকালে সুবিধাভোগীদের সাথে তারা কথা বলেন। পরে ধোপাদিঘীরপাড়স্থ ওয়াকওয়ে পরিদর্শনে যান। এসময় তারা উন্নয়ন কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং আগামীতেও সিলেট সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকান্ডের সহযোগী হওয়ার আগ্রহ প্রকাশ করেন।
পরিদর্শনকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ভারত সরকারের অর্থায়নে সিসিকের বেশ কয়েকটি প্রকল্প সফলভাবে বাস্তবায়ন করা হচ্ছে। সিসিকের উন্নয়ন কর্মকান্ডে হওয়ায় সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে ভারত সরকার ও বাংলাদেশস্থ ভারতীয় হাই কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান।
উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন শেষে ভারতীয় দূতাবাসের প্রতিনিধি দলের প্রধান ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জ সিসিকের কর্মদক্ষতার প্রশংসা করেন। তিনি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন এবং সকল উন্নয়ন কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতেও সিসিকের উন্নয়ন সহযোগী হবার আশা ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন ভারতীয় দুতাবাসের সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল, দ্বিতীয় সচিব সঞ্জয় জৈন, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিক ভারতীয় হাই কমিশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.