সিলেট নগরীর আরামবাগ থেকে নিষিদ্ধ ঘোষিত ৯ জঙ্গি গ্রেফতার

সিলেট ব্যুরো: সিলেট নগরীর আরামবাগের একটি বাসা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের ৯জন জঙ্গিকে গ্রেফতার করেছে এন্টি টেরোরিজম ইউনিটের একটি দল। গ্রেফতারকৃতরা জননিরাপত্তা ও সার্বভৌমত্ব বিপন্ন এবং জনগনের মধ্যে ধর্মীয় উগ্রবাদী মতাদর্শ প্রচার ও আতঙ্ক সৃষ্টির মাধ্যমে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নের জন্য সংগঠিত হচ্ছিলো বলে জানিয়েছেন এন্টি টেরোরিজম ইউনিটের সদস্যরা।

আজ বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের সভা কক্ষে প্রেসব্রিফিং-এ জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে এন্টি টেরোরিজম ইউনিটের একটি দল গতকাল বুধবার (২৯ জানুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে এসএমপির শাহপরান থানা এলাকার আরামবাগের একটি বাসায় অভিযান চালিয়ে আল্লাহর দলের ৯ জনকে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বগুড়ার মো. মানিক আকন্দ, নোয়াখালীর মো. জহির উদ্দিন বাবর, সিলেটের মো. রাসেল আহম্মেদ, কুমিল্লার মো. আবুল কালাম আজাদ, সিলেটের মো. কামাল আহমদ, সুনামগঞ্জের মো. তমি উদ্দুন সুমন, রাজশাহীর মো. আশরাফুল ইসলাম, সিলেটের মো. জুয়েল আহম্মেদ এবং সিলেটের মো. স্বপন আহম্মেদ।

গ্রেফতার বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র এবং রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের হত্যার ষড়যন্ত্রে লিপ্ত থাকায় এবং নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হওয়ায় তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.