সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিফ ফাউন্ডেশনের উদ্যোগে বোয়ালখালীতে ফ্রি মেডিকেল ও চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো: মানবিক ও সামাজিক সংগঠন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিফ ফাউন্ডেশনের উদ্যোগে বোয়ালখালী ফোরাম চট্টগ্রাম ও হাওলা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সহযোগিতায় ফ্রি মেডিকেল ও চক্ষু ক্যাম্প গতকাল ৭ জুন শুক্রবার সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত বোয়ালখালী উপজেলাধীন হাওলা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিফ ফাউন্ডেশনের সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের সদস্য আশুতোষ দাশের সঞ্চালনায় ফ্রি মেডিকেল ও চক্ষু ক্যাম্প উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌর মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. জহুরুল আলম জহুর।
বিশেষ অতিথি ছিলেন হাওলা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পোপাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বিশ্বাস বাপ্পী, হাওলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কান্তি চৌধুরী, বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের সভাপতি এস এম ওয়াজেদ, চট্টগ্রাম প্রাথমিক দন্ত চিকিৎসক সমবায় সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন, হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এস এম সরফরাজ নেওয়াজ রিমন, সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিফ ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির যুগ্ম আহ্বায়ক স ম জিয়াউর রহমান, লায়ন মোহাম্মদ সাজ্জাদ হোসাইন, বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের সিনিয়র সহ সভাপতি এম আরশাদ হোসেন।
দিনব্যাপী অনুষ্ঠিত এ মেডিকেল ও চক্ষু ক্যাম্পের শুভ উদ্বোধন করেন পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এস এম জসিম উদ্দিন। সভায় বক্তারা বলেন, সমাজের পিছিয়ে পরা মানুষের কথা ভেবে সাধারণ মানুষের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে। সরকারের সমষ্টিক উন্নয়ন সমৃদ্ধ করতে সমাজের বিত্তশালীদেরও মানবিক দৃষ্টিভঙ্গিতে সমাজ উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখতে হবে।
তারা আরও বলেন, সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিফ ফাউন্ডেশন মানবিক দায়িত্ব পালন করে মেডিকেল ও চক্ষু ক্যাম্প আয়োজন করে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন।
এসময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান, প্রবীর কুমার দাশ, মো. কামাল উদ্দিন, ডা. পরিতোষ বড়ুয়া, নুর মোহাম্মদ প্রমুখ।
দিনব্যাপী আয়োজিত এ মেডিকেল ও চক্ষু ক্যাম্পে ৩৪০ জন রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.