সিলেটে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৭

সিলেট ব্যুরো: সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। এছাড়া আহত আরও চারজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ৮টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন সুন্দ্রাগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে।
তারা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে অটোরিকশাচালক মো. কালন মিয়া, কালীবাড়ি গ্রামের মৃত আছদ্দর আলী ছেলে কাজী আমির উদ্দিন, বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী ও টুকেরগাঁও গ্রামের সুরুজ্জামানের স্ত্রী রিতা বেগম।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মানিকগঞ্জ থেকে ১৪ জন পর্যটক নিয়ে আসা একটি মাইক্রোবাস ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটনকেন্দ্রে যাচ্ছিল। হঠাৎ সুন্দ্রাগাঁও এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের ডানপাশের চাকা ব্লাস্ট হয়ে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়িই রাস্তার ডানপাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৫ যাত্রী নিহত হন। হাসপাতালে নেয়ার পথে মাইক্রোবাসচালকও মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।
গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, বঙ্গবন্ধু মহাসড়কের সিলেট-ভোলাগঞ্জ সড়কে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেয়ার পথে একজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.