সিলেকশন গ্রেডের দাবি রংপুরে নার্সদের মানববন্ধন ও পরিচালকের কার্যালয় ঘেরাও

রংপুর ব্যুরো: সিলেকশন গ্রেড বাস্তবায়নের দাবিতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে মানববন্ধন করেছে নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদ। আজ বুধবার দুপুরে মানববন্ধন শেষে পরিচলকের কার্যালয় ঘেরাও  করে দাবি আদায়ের আল্টিমেটাম দিয়েছে তারা।

হাসাপাতাল চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তক্য রাখেন রংপুর নার্সেস এসোসিয়েশন এর সভাপতি মোঃ আশরাফুল ইসলাম শামীম, নার্সেস এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও স্বাধীনতা নার্সেস পরিষদ এর সভাপতি মোঃ ফোরকান আলী,  ,স্বাধীনতা নার্সেস পরিষদ এর কার্যকারী সভাপতি মোঃ মনোয়ারুল আলম মনা, স্বাধীনতা নার্সেস পরিষদের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কামাল, স্বাধীনতা নার্সেস পরিষদ সহ সাংগঠনিক সম্পাদক মোছাঃ আজমিরা বেগম, নার্সিং সুপারভাইজার মোঃ আতাউর রহমান মন্ডলসাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মানিক, নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদ এর যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম লিমন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকারের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা সিলেকশন গ্রেড পেলেও আমরা তা পাচ্ছি না। সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী, মোঃ নাসিম নার্সদের পদোন্নতি ও সিলেকশন গ্রেড প্রদানের নির্দেশ দিলেও তা দীর্ঘ দিনেও তা বাস্তবায়ন হচ্ছে না।আগামী ১৫ দিনের মধ্যে এই সিলেকশন গ্রেড বাস্তবায়ন না হলে আমরা বৃহত্তর আন্দোলনে  যাবো।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.