সিরি এ: আটালান্টাকে লিগ তালিকার শীর্ষে পৌঁছে দিলেন কুপমেইনার্স

বিটিসি স্পোর্টস ডেস্ক: তুরিনোর বিপক্ষে জয়ী হয়ে সিরি এ লীগে পয়েন্ট তালিকার শীর্ষ স্থানটি দখলে নিয়েছে আটালান্টা। তেউন  কুপমেইনার্সের হ্যাটট্রিকে তুরিনোকে ৩-১ গোলে হারিয়েছে  আটালান্টা।
গতকাল এই জয়ের ফলে সিরি এ লিগের পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে ক্লাবটি। ম্যাচের ৮৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পুর্ন করেন  কুপমেইনার্স।
গতকালের এই জয়ে রোমার সমান ১০ পয়েন্ট অর্জন করেছে  আটালান্টা। কিন্তু গোল ব্যবধানে রোমাকে টপকে তালিকার শীর্ষস্থানে পৌঁছে গেছে বার্গামোর দলটি। তুরিনোই ম্যাচে প্রাধান্য বিস্তার করে খেলেছে   ত। কিন্তু বেশ কয়েকটি গোলের সুযোগ হাতছাড়া করে দলটি। ফলে তালিকার সপ্তম অবস্থানেই পড়ে আছে তারা।
ম্যাচে কুপমেইনার্স ছিলেন নির্মম। বিশেষ করে পেনাল্টি নেয়ার সময় ছিলেন অপ্রতিরোধ্য। প্রথমার্ধের ইনজুরি টাইমে ওরা আইনা ধক্কা দিয়ে ব্রান্ডন সপিকে ফেলে দিলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করে আটালান্টাকে এগিয়ে দেন কুপমেইনার্স।
বিরিত থেকে ফেরার দুই মিনিট পর তুরিনোর ফ্রি কিকের বল মাঝ পথে দখলে নিয়ে প্রায় ২৫ গজ দূর থেকে জালে জড়িয়ে দেন ডাচ মিডফিল্ডার। ফলে ২-০ গোলে এগিয়ে যায় আটালান্টা। ম্যাচের ৭৭ মিনিটে অবশ্য সফরকারি তুরিনোর হয়ে একটি গোল পরিশোধ করেন নিকোলা ভ্লাসিক। তবে ম্যাচের ৮৩ মিনিটে সফরকারী তুরিনোর খেলোয়াড় ভালেন্টিনো রাজারো বদলী খেলোয়াড় আদেমোলা লুকম্যানকে ফেলে দিলে ফের পেনাল্টি পায় আটালান্টা। পেনাল্টি থেকে আবারো গোল করে নিজের হ্যাটট্রিক পুর্ন করেন এই ডাচ মিডফিল্ডার। একই সঙ্গে আটালান্টার জয় নিশ্চিত হয় ৩-১ ব্যবধানে।
বৃহস্পতিবার অনুষ্ঠিত লিগের আরেক ম্যাচে বোলনিয়া ১-১ গোলে ড্র করেছে সালেরনিতানার সঙ্গে। ম্যাচের ৫২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্বাগতিক বোলনিয়াকে ১-০ গোলে এগিয়ে দেন আর্নাটোভিচ । তবে ৮৮ মিনিটে গোলটি পরিশোধ করে সালেরনিতানাকে সমতায় ফিরিয়ে আনেন ডিয়া দায়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.