সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মেয়র রেজার ব্যাপক গণসংযোগ! 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দিনভর সর্বস্তরের মানুষের দুয়ারে দুয়ারে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বেলকুচি পৌরসভার মেয়র কর্মীবান্ধব নেতা সাজ্জাদুল হক রেজা।
মঙ্গলবার (১৭ অক্টোবর) দিনভর বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই কলিয়াপাড়া, রয়নাপাড়া এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ততই নেতাকর্মীসহ সর্বস্তরে আলোচনার কেন্দ্র-বিন্দুতে পরিণত হয়েছে মেয়র সাজ্জাদুল হক রেজা। এ সময় সাধারণ মানুষের কাছে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন তিনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য নৌকা মার্কায় ভোট চান মেয়র সাজ্জাদুল হক রেজা।
এ সময় শ্রমিক লীগের সভাপতি সাহেব আলী সরকার, সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বারেক, সাধারণ সম্পাদক হাজী রতন, সোহাগপুর মানবকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য রাতুল ভূইয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.